kalerkantho

রবিবার । ২১ আষাঢ় ১৪২৭। ৫ জুলাই ২০২০। ১৩ জিলকদ  ১৪৪১

রাতভর প্রবাসী স্বামীর সঙ্গে ফোনে কথা, সকালে মিলল স্ত্রীর লাশ

চাঁদপুর প্রতিনিধি    

২৪ মে, ২০২০ ২০:২৬ | পড়া যাবে ২ মিনিটে



রাতভর প্রবাসী স্বামীর সঙ্গে ফোনে কথা, সকালে মিলল স্ত্রীর লাশ

রাতভর প্রবাসী স্বামীর সঙ্গে মুঠোফোনে কথা। সকালে মিলল স্ত্রীর ঝুলন্ত লাশ। আর এমন ঘটনায় হতবাক স্বজন ও প্রতিবেশীরা। রবিবার চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভার ভাটিরগাঁও গ্রাম থেকে আয়েশা আক্তার নামে এই গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার ওমান প্রবাসী স্বামী মো. সুমনের সঙ্গে মুঠোফোনে কথা বলেন তার স্ত্রী আয়েশা আক্তার (১৯)। ভোর রাতে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি এবং ঝগড়াও হয়। এমন পরিস্থিতি প্রায় হয় বলে জানালেন, মৃত আয়েশা আক্তারের বাবা। তবে সকালে ঘুম ভাঙলে তিনি দেখেন, বসতঘরের আড়ার সঙ্গে মেয়ের ঝুলন্ত লাশ।

জানা গেছে, গত ১৪ মাস আগে পাশের গ্রাম গাব্দেরগাঁয়ের ছেলে মো. সুমনের সঙ্গে বিয়ে হয় আয়েশা আক্তারের। বিয়ের পরই মো. সুমন ওমান চলে যান। তবে বিয়ের পর থেকে বেশির ভাগ সময় তার স্ত্রী শ্বশুর বাড়িতেই থাকতেন। এই ঈদে স্ত্রী আয়েশা আক্তারকে তার শ্বশুর-শ্বাশুড়ির সঙ্গে থাকার কথা বলার পরই মুঠোফোনে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়।

ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, পুলিশ মৃতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা