kalerkantho

সোমবার । ২৬ শ্রাবণ ১৪২৭। ১০ আগস্ট ২০২০ । ১৯ জিলহজ ১৪৪১

বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনা, নিহত মোটরসাইকেল আরোহী

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি    

২৪ মে, ২০২০ ০১:১২ | পড়া যাবে ২ মিনিটে



বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনা, নিহত মোটরসাইকেল আরোহী

যশোরের বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের আরো এক আরোহী। শনিবার (২৩ মে) বিকেলে যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল চালক উপজেলার বন্দবিলা ইউনিয়নের সাদীপুর গ্রামের জ্ঞানেন্দ্র ইন্দ্র’র ছেলে বিজয় ইন্দ্র (৫০) । আহত ব্যক্তি একই ইউনিয়নের নিমটা গ্রামের গণি জোয়াদ্দারের ছেলে হালিম জোয়াদ্দার (৪৫)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে তারা স্থানীয় খাজুরা বাজার থেকে কেনাকাটা করে বাড়ি ফিরছিলেন। পরে যশোর-মাগুরা সড়কের কেষ্টপুর তেঁতুলতলা নামকস্থানে পৌঁছালে তাদের সামনে একটি পিকআপ (মিনি ট্রাক) ব্রেক করে। এমন সময় পেছনে মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে তারা দু’জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ভাটারআমতলা বাজারে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও বিজয় ইন্দ্র মারা যান।

বন্দবিলা ইউপি চেয়ারম্যান সবদুল হোসেন খান বলেন, ঘটনার ১০ মিনিট আগে বিজয় ও হালিমকে বন্দবিলা ইউনিয়ন পরিষদের সামনে দেখেছি। তারা দু’জন মোটরসাইকেল থামিয়ে কয়েকজন ইউপি সদস্যদের সাথে কথা বলছিলেন।

খাজুরা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জুম্মান খান বলেন, মোটরসাইকেলের চালক ও আরোহীর মাথায় কোনো হেলমেট ছিল না। এ ঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশটি ময়নাতদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা