kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

বোচাগঞ্জে বাড়িতে চিকিৎসা নিয়ে নারীর করোনা জয়

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ২২:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বোচাগঞ্জে বাড়িতে চিকিৎসা নিয়ে নারীর করোনা জয়

নিজ বাড়িতে চিকিৎসা নিয়ে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের হারবাল এসিস্ট্যান্ট সালেহা আক্তার করোনাভাইরাস মুক্ত হলেন। তিনি বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগে রোগীদের টিকেট দিতেন। গত ৭ মে তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

আজ শনিবার দুপুরে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস তাকে হোম আইশোলেসন থেকে মুক্ত ঘোষণা করেন এবং তাকে করোনা ছাড়পত্র প্রদান করেন।

বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তাকে করোনার মুক্তির সনদপত্র ও তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। সমাজসেবা অধিদপ্তরের পক্ষ থেকে করোনার থেকে মুক্ত পাওয়া নারীকে পুষ্টিকর খাদ্যসামগ্রী দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার জান্নাতুল ফেরদৌস কালের কণ্ঠকে বলেন, কারোনায় আক্রান্ত ওই নারীর শরীরের দুবার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়। কিন্তু দুই বারই তার নমুনা নেগেটিভ আসে। তাই স্বাস্থ্য বিভাগের বিধি মোতাবেক তাকে করোনা জয়ী হিসেবে মুক্ত করা হয়।

এ সময় বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. জান্নাতুল ফেরদৌস, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পারসন ডা. সামিউল ইসলাম সবুজ, বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. এ এস এম  ইকরাম উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা