kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

চাঁদপুরে সেনাবাহিনীর ঈদ উপহার

চাঁদপুর প্রতিনিধি    

২৩ মে, ২০২০ ২১:০৬ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে সেনাবাহিনীর ঈদ উপহার

করোনা পরিস্থিতিতে অমানবিকতার শিকার চাঁদপুরে দরিদ্র অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী ও শিশুদের জন্য নতুন পোশাক দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। শনিবার দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে উপস্থিত তিন শ এমন অসহায় মানুষ এবং তাদের পরিবারের শিশুদের জন্য এসব উপহার বিতরণ করা হয়। 

এতে উপস্থিত ছিলেন ৩৩ পদাতিক ডিভিশনের মেজর খায়রুল ইসলাম ও ক্যাপ্টেন ইহসানুল হক পৃথু। এ সময় চাল আটা, তেল চিনি, সবজিসহ ১৩টি আইটেম উপস্থিত দরিদ্র অসহায় ও শারীরিক প্রতিবন্ধীরা নিজ হাতে তুলে নেন। এসব মানুষদের সহযোগিতায় ছিলেন বেশ কয়েকজন সেনা সদস্যও।

ঈদ সামগ্রী বিতরণকালে মেজর খায়রুল ইসলাম সময় বলেন, করোনা পরিস্থিতির শুরু থেকেই বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের নির্দেশে প্রতিটি সেনা সদস্য নিরলসভাবে কাজ করছে। তারই ধারাবাধিকতায় চাঁদপুরে এমন মানবিক সহায়তা প্রদান করছে।

তিনি আরো বলেন, প্রান্তিক কৃষকের কাছ থেকে ক্রয় করা শাকসবজি, মানসম্মত ডাল, ডাল, তেল। এমন ১৩টি নিত্য প্রয়োজনীয় পণ্যের সঙ্গে শিশুদের জন্য নুতন পোশাকও আমরা বিতরণ করেছি। যেন এই ঈদে প্রতিটি মানুষের মুখে হাসি ফুটে। 

খাদ্য সহায়তা বিতরণের আগে উপস্থিত প্রতিটি মানুষকে স্বাস্থ্য সুরক্ষার জন্য হাত ধোয়া ও শারীরিক নিরাপত্তার দূরত্ব নিশ্চিত করেন সেনাবাহিনীর সদস্যরা।

মন্তব্য



সাতদিনের সেরা