kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

উলিপুরে সেনাবাহিনীর ঈদ উপহার পেয়ে খুশি ১৬১ পরিবার

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ২০:৪৮ | পড়া যাবে ২ মিনিটে



উলিপুরে সেনাবাহিনীর ঈদ উপহার পেয়ে খুশি ১৬১ পরিবার

বাংলাদেশ সেনাবাহিনীর দেওয়া ঈদ উপহার পেয়ে খুশি অসহায় দুস্থ ১৬১ পরিবার। বাংলাদেশ সেনাবাহিনী ৬৬ পদাধিক ডিভিশনের অধিনস্ত ৭২ পদাতিক ব্রিগেড এর ইউনিট ৩০ বীর এ অঞ্চলে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি খাদ্য সংকটে থাকা অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে প্রশংসিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুরে উলিপুর সরকারী ডিগ্রি কলেজ মাঠে ৩০ বীর এর ক্যাপ্টেন সিয়াম-এ-নূর এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকার ১৬১টি পরিবারের মাঝে ৩ কেজি ডাল, ৪ কেজি আটা, হাফ কেজি লবণ, হাফ কেজি চিনি, হাফ কেজি সুজি, সেমাই, বিস্কুট, গুড়ো দুধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার রফিকসহ বাংলাদেশ সেনাবাহিনী সদস্যবৃন্দ।

৩০ বীর এর ক্যাপ্টেন সিয়াম-এ-নূর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও সম্মানিত  সেনা প্রধানের আদেশে সেনাবাহিনী মাঠে থেকে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি যেসব অসহায় হত-দরিদ্র নিম্ন আয়ের মানুষ করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে খাদ্য সংকটে ভুগছেন তাদের জন্য বাংলাদেশ সেনাবাহিনী দু’বেলা খাবার যোগান দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা মনে করি আমাদের পক্ষ থেকে স্রষ্টার প্রার্থনার উত্তর হিসেবে কাজ করার সৌভাগ্য অর্জন করছি। করোনা মোকাবেলাসহ খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা