kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

কোম্পানীগঞ্জে ত্রাণের স্লিপ জালিয়াতি, আটক ২

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২৩ মে, ২০২০ ২০:৩৫ | পড়া যাবে ২ মিনিটে



কোম্পানীগঞ্জে ত্রাণের স্লিপ জালিয়াতি, আটক ২

নোয়াখালীর কোম্পানীগঞ্জে রিলিফের চালের স্লিপ জালিয়াতির অভিযোগে ২জনকে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যার দিকে আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়। এর আগে, আজ বিকালের দিকে উপজেলার চর ফকিরা ইউনিয়ন পরিষদে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে, চর ফকিরা ১নম্বর ওয়ার্ডের মুনুসুর আলী মাঝি বাড়ির আব্দুল কুদ্দুসের ছেলে মো.সজিব (৩০) এবং চর ফকিরা ৪নম্বর ওয়ার্ডের ফরাজী বাড়ির আবদু রবের ছেলে পারভেজ (৩১)।

চর ফকিরা ইউপি চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন জানান, পারভেজ চর ফকিরা ১নম্বর ওয়ার্ডের বাসিন্দা এবং জি আর রিলিফের কার্ডধারী সুবিধাভোগী। এ সুযোগে সে চাপরাশীরহাট বাজারের কম্পিউটার দোকানদার সজিবের যোগসাজশে জি আর রিলিফের বেশ কয়েকটি মূল কার্ডকে স্ক্যান করে শতাধিক কার্ডধারীর রিলিফের চাল আত্মসাৎ করে। পরে এ অনিয়ম ও দুর্নীতি পরিষদের সদস্যদের নজরে আসলে অভিযুক্ত যুবককে তার বাড়ি আটক করা হয়। এক পর্যায়ে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করলে তাকে পুলিশ হাতে সোপর্দ করা হয়। 

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়েরের প্রস্ততি চলছে। আগামীকাল আটককৃতদের  আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা