kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ২০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে গৃহবধূর মৃত্যু

কিশোরগঞ্জে করোনা উপসর্গ নিয়ে হেপি আক্তার (১৯) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ নারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। হেপি জেলার নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের সিংপুর গ্রামের মোহাম্মদ আব্দুল্লাহর স্ত্রী। 

সিভিল সার্জন জানান, তিনি করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করায় তার নমুনা সংগ্রহকরা হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর করোনাভাইরাসে তার মৃত্যু হয়েছে কি-না নিশ্চিত হওয়া যাবে।

জানা গেছে, গতকাল শুক্রবার সন্ধ্যায় হেপি আক্তারের শ্বাসকষ্ট শুরু হয়। এ অবস্থায় আজ শনিবার ভোরে তাকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা আরো অবনতি হয়। সকালে ওই হাসপাতাল থেকে তাকে আশঙ্কাজনক অবস্থায় পাঠানো হয় কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। এই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর রোগীর অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকরা করোনা সন্দেহ করে সেখান থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল আট টাক দিকে ওই নারীর মৃত্যু হয়। 

মন্তব্য



সাতদিনের সেরা