kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

করোনা আক্রান্ত সাংবাদিকদের পুলিশ কমিশনারের ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৩ মে, ২০২০ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



করোনা আক্রান্ত সাংবাদিকদের পুলিশ কমিশনারের ঈদ উপহার

চট্টগ্রাম মহানগরীর বাসিন্দাদের মধ্যে করোনা আক্রান্ত ৯ জন সাংবাদিককে ঈদ উপহার দিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান। শনিবার দুপুরে দামপাড়াস্থ পুলিশ কমিশনার কার্যালয়ে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদ ফরিদ উদ্দিন চৌধুরীর হাতে এসব উপহার সামগ্রী তুলে দেন কমিশনার।

এই বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) আবু বকর সিদ্দিকী কালের কণ্ঠকে বলেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সাংবাদিকরা পুলিশের সহযোদ্ধা। পেশাগত দায়িত্বপালনের সময় পুলিশের মতো সাংবাদিকরাও আক্রান্ত হচ্ছেন। বর্তমানে চিকিৎসাধীন থাকা এসব সাংবাদিকদের কাছে ঈদ উপহার পৌঁছানোর জন্য প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরীকে উপহার সামগ্রীগুলো হস্তান্তর করেন পুলিশ কমিশনার। এ সময় অতিরিক্ত কমিশনার আমেনা বেগম ও শ্যামল কুমার নাথসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রী হস্তান্তরের সময় আক্রান্ত সাংবাদিকদের দ্রুত আরোগ্য কামনা করে পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান বলেন, করোনাভাইরাসের আক্রমণের শুরু থেকেই মেট্রোপলিন পুলিশের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে মহানগরীর সাংবাদিকেরা পেশাগত দায়িত্বপালন করে চলেছেন। জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্বপালন করে করোনাভাইরাসের সর্বশেষ পরিস্থিতি জনগণের কাছে তুলে ধরেছেন। সাংবাদিকদের ইতিবাচক লেখনীতে বাংলাদেশ পুলিশে দেশব্যাপী একটি  মানবিক ইউনিট হিসেবে পরিচিতি পেয়েছে। পুলিশের ইতিবাচক ভাবমূর্তি সৃষ্টিতে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম।

মন্তব্য



সাতদিনের সেরা