kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

চকরিয়ার নন-এমপিও ২৭৯ শিক্ষক পেলেন সহায়তা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৯:০০ | পড়া যাবে ২ মিনিটে



চকরিয়ার নন-এমপিও ২৭৯ শিক্ষক পেলেন সহায়তা

করোনার কারণে কর্মহীন হয়ে পরিবার সদস্যদের নিয়ে খাদ্য সংকটে পড়া কক্সবাজারের চকরিয়া উপজেলার স্কুল, কলেজ ও মাদরাসার নন-এমপিও এবং কিন্ডার গার্টেনের ২৭৯ জন শিক্ষকের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। 

সহায়তা হিসেবে প্রত্যেক শিক্ষককে দেওয়া হয় ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, আধ কেজি নুডুলস ও ১ কেজি লবণ। 

আজ শনিবার দুপুরে পৌরসভার কমিউনিটি সেন্টার মাঠে শিক্ষকদের এই খাদ্য সহায়তা দেওয়া হয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর থেকে। সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। 

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম শিক্ষকদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, থানার ওসি মো. হাবিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান প্রমূখ। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ কালের কণ্ঠকে বলেন, 'করোনার কারণে কর্মহীন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে পর্যায়ক্রমে সরকারিভাবে সহায়তা দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ উপজেলার স্কুল, কলেজ ও মাদরাসা এবং কিন্ডার গার্টেনের একসঙ্গে ২৭৯ জন শিক্ষককে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে।'

মন্তব্য



সাতদিনের সেরা