kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৮:১৮ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দরগঞ্জে ইজিবাইকের ধাক্কায় প্রাণ গেল শিশুর

গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যাটারিচালিত ইজিবাইকের ধাক্কায় মিনি খাতুন (৭) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২৩ মে) সকালে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের পশ্চিম রাজিবপুর (থেলথেলা বাজার) গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ইজিবাইকসহ চালক মোকছেদুল ইসলামকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহত মিনি খাতুন ওই গ্রামের মঞ্জিল আকন্দের মেয়ে মিনি খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকালে মিনি খাতুন স্থানীয় একটি বাজারে যাচ্ছিলেন। রাস্তা পার হওয়ার সময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইক ওই শিশুকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার ধাক্কায় পাকা রাস্তার উপর ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ছুটে এসে মিশুটিকে উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে পাঠালে পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে ইজিবাইক ও ঘাতক চালক মোকছেদুল ইসলামকে আটক করে স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে অটো চালক ও ইজিবাইকটি জব্দ করে থানায় নিয়ে যায। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, এ ঘটনায় শিশুটির লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালক ও অটোরিকশা আটক রয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা