kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

ছিন্নমূল শিশুরা পেল ঈদ উপহার

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৮:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ছিন্নমূল শিশুরা পেল ঈদ উপহার

ময়মনসিংহের গফরগাঁওয়ে চলো স্বপ্ন দেখি নামক একটি সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে 'ঈদ হবে আনন্দের হাসি মুখে শিশুদের' স্লোগানকে উপজীব্য করে শতাধিক ছিন্নমূল পরিবারের শিশুদের মধ্যে মাংস, সেমাই, চিনি, তেল, চাউলসহ ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ শনিবার দুপুরে স্থানীয় খায়রুল্লাহ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে এ বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(গফরগাঁও সার্কেল) আলী হায়দার চৌধুরী, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. কেএম এহসান, সহকারি শিক্ষক নূরুজ্জামান, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক তাজমুন আহমেদ, চলো স্বপ্ন দেখি সংগঠনের সভাপতি তানভীর আহমেদ, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন রিফাত প্রমুখ।

চলো স্বপ্ন দেখি সংগঠনটি পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমনের তত্ত্বাবধানে পরিচালিত হয় এবং ছিন্নমূল শিশুদের নিয়ে কাজ করে। পৌর শহরের বিভিন্ন স্থানে ছিন্নমূল পরিবারের যে সব শিশু প্রাইভেট পড়তে না পাড়ায় পিছিয়ে আছে তাদেরকে বিশেষ পাঠদানসহ শিক্ষা উপকরণ বিতরণ করে।

চলো স্বপ্ন দেখি সংগঠনের সভাপতি তানভীর আহমেদ বলেন, আমরা ছিন্নমূল শিশুদের ভেতর স্বপ্ন জাগিয়ে তোলার চেষ্টা করি। তাদের ঈদকে আনন্দময় করার জন্যই আমাদের এ প্রয়াস।

মন্তব্য



সাতদিনের সেরা