kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

শরণখোলায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে পর্যটন সচিব

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৭:০৫ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় আম্ফানে ক্ষতিগ্রস্তদের পাশে পর্যটন সচিব

ঘূর্ণিঝড় আম্ফানে বাগেরহাটের শরণখোলার ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করেছেন করোনা পরিস্থিতিতে জেলার দায়িত্বপ্রাপ্ত বেসমারিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মহিবুল হক।

আজ শনিবার সকাল ১১টার দিকে রায়েন্দা বাজারের বলেশ্বর পারের ক্ষতিগ্রস্ত এলাকা এবং ভাঙনকবলিত সাউথখালী ইউনিয়নের বগী ও গাবতলায় গিয়ে দুর্গত মানুষের খোঁজ-খবর নেন তিনি। এ সময় দুর্গতদের জন্য সরকারি বরাদ্দকৃ ত্রাণসামগ্রী কয়েক জনের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেন সিনিয়র ওই সচিব।

পরিদর্শনকালে খুলনার বিভাগীয় কমিশনার ড. মো. আনোয়ার হোসেন, বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিনুজ্জামান, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাহিমা আক্তার হাসি, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, ওসি এসকে আব্দুল্লাহ আল সাইদ, পিআইও রনজিৎ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, রায়েন্দা ইউপির চেয়ারম্যান আসাদুজ্জামান মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন জানান, সাউথখালী ইউনিয়নের বগী, দক্ষিণ সাউথখালী ও দক্ষিণ চালিতাবুনিয়া এই তিনটি গ্রামের এক হাজার দুর্গত পরিবারকে ২০ মেট্রিকটন চাল, ঝড়ে অধিক ক্ষতিগ্রস্ত ২৫টি পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও ছয় হাজার করে টাকা, খাদ্যসামগ্রী এবং দুই শ পরিবারকে ঈদসামগ্রী দেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা