kalerkantho

বুধবার । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৭  মে ২০২০। ৩ শাওয়াল ১৪৪১

চাঁদপুরে বিপুলপরিমাণ নকল সুরক্ষাসামগ্রীর সন্ধান, জব্দ

চাঁদপুর প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৭:০২ | পড়া যাবে ২ মিনিটে



চাঁদপুরে বিপুলপরিমাণ নকল সুরক্ষাসামগ্রীর সন্ধান, জব্দ

চাঁদপুর শহ‌রে গোয়েন্দা পুলিশের (ডি‌বি) বিশেষ অভিযানে বিপুলপরিমাণ ভেজাল, মানহীন নকল স্যাভলন, হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার জব্দ করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকায় সোয়েব মো. কলিমউদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। শ‌নিবার দুপুরে শহ‌রের চিত্র‌লেখা মোড় এলাকার নিলুফা ভব‌নের দোতলা থেকে এসব সামগ্রী জব্দ করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের (ডি‌বি) ভারপ্রাপ্ত কর্মকর্তা রণজিত কুমার বড়ুয়ার নেতৃত্বে এক‌টি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চ‌া‌লায়। এ সময় নামিদামি কম্পানির নামের স্টিকার সাঁটানো বিপুলপ‌রিমাণ নকল স্যাভলন, হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজারের সন্ধান পান অভিযানকারীরা।

রণজিত কুমার বড়ুয়া জানান, আটককৃত ব্যক্তি ক‌রোনা প্রাদুর্ভাবের শুরুর পর থে‌কেই এ ধর‌নের ভেজাল ও নকল স্যাভলন হ্যান্ড‌ওয়াশ-স্যানিটাইজার রাজধানী ঢাকা থে‌কে চাঁদপুরে নিয়ে এসে বিক্রি করছেন। তিনি আরো বলেন, করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষার এসব সামগ্রীর ব্যাপক চাহিদা থাকায় এবং অধিক মুনাফার লোভে এই ব্যক্তি এমন অনৈতিক ব্যবসা শুরু করেন।

অভিযানকালে এক লিটারের ৫ শ কন্টেইনার ভেজাল ও নকল স্যাভলন, ৫ শ পিস হ্যান্ডওয়াশ ও স্যানিটাইজার অভিযুক্ত ব্যক্তির বাসা থেকে জব্দ করা হয়। এই বিষয়ে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলার প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা