kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

'ক্লিন গ্রীণ বাংলাদেশ' এর ঈদ উপহার পেল নবীনগরের কর্মহীনরা

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৬:৪০ | পড়া যাবে ২ মিনিটে



'ক্লিন গ্রীণ বাংলাদেশ' এর ঈদ উপহার পেল নবীনগরের কর্মহীনরা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্রদের মাঝে এবার ঈদ উপহার সামগ্রী বিতরণ করল পরিবেশবাদী সংগঠন 'ক্লিন গ্রীন বাংলাদেশ' ও সামাজিক সংগঠন 'গরীব ফাউন্ডেশন'। সারাদেশে খাদ্যদ্রব্য বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আজ উপজেলার নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রায় ১৫০ গরীব পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নানা খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়।

আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. এ এইচ এম আব্দুর রহীম প্রধান অতিথি হিসেবে আয়োজকদের পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। উদ্বোধন করেন নবীনগর পৌরসভার মেয়র অ্যাডভোকেট শিব শঙ্কর দাশ।

'ক্লিন গ্রীন বাংলাদেশ' এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়কারী জি এম কিবরিয়ার সভাপতিত্বে এ সময় পৌর কাউন্সিলর মো. আল মামুন এবং যুবলীগ নেতা জনাব পারভেজ হোসেন, সাংবাদিক শ্যামা প্রসাদ চক্রবর্তী, মোস্তাফিজুর রহমান মাস্টার, মো এনামুল মাষ্টার, মাওলানা আব্দুল মতিন, কবির আহমেদ উপস্থিত ছিলেন।

জি এম কিবরিয়া কালের কণ্ঠকে বলেন, সারাদেশে ১০টি ইউনিটের মাধ্যমে ইতিমধ্যে ৮০০ দরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন খাদ্যদ্রব্য বিতরণ করা হয়েছে। ইউনিট গুলো হলো ঢাকা, সিলেট, চট্টগ্রাম, বগুড়া, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, তিতাস (কুমিল্লা), রাজশাহী, খুলনা  ও নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া)।

মন্তব্য



সাতদিনের সেরা