kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে বিদ্যুৎ সংযোগ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৬:১৮ | পড়া যাবে ২ মিনিটে



আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে বিদ্যুৎ সংযোগ

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ এবং গুচ্ছগ্রামের ১০২টি ঘরে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। সৈয়দপুর উপজেলা প্রশাসন শনিবার দুপুরে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্পের কমিউনিটি সেন্টার চত্বরে  বিদ্যুৎ সংযোগের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খন্দকার মোহাম্মদ নাহিদ হাসান, রংপুর পল্লী বিদ্যূৎ সমিতি-২ এর তারাগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আশরাফুল হক, বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আল হেলাল চৌধুরী প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

পরে প্রধান অতিথি  জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী সুইচ অন করে বিদ্যূৎ সংযোগের শুভ উদ্বোধন করেন। শেষে সৈয়দপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ ও গুচ্ছগ্রামের বাসিন্দাদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

প্রসঙ্গত, সৈয়দপুর উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়নের খোর্দ্দ বোতলাগাড়ী আশ্রয়ণ প্রকল্প-২এ মোট ৮৫টি পরিবার এবং খোর্দ্দ বোতলাগাড়ী গুচ্ছগ্রাম-৩ এ ২৪টি সুবিধাভোগী পরিবার বসবাস করছেন। উল্লিখিত আশ্রয়ণ ও গুচ্ছগ্রামে প্রথম পর্যায়ে ১০২টি ঘরে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা