kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

লকডাউন অমান্য করায় ক্রেতা-বিক্রেতাকে জরিমানা

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৬:১৩ | পড়া যাবে ২ মিনিটে



লকডাউন অমান্য করায় ক্রেতা-বিক্রেতাকে জরিমানা

লকডাউন অমান্য করে ক্রয়-বিক্রয় করার দায়ে যশোরের অভয়নগরে ১১ বিক্রেতা ও ১৩ ক্রেতাকে ৩৮ হাজার পাঁচশত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবার দুপুরে উপজেলার নওয়াপাড়া বাজারের কাপুড়িয়া পট্টিতে অভিযান চালিয়ে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অভয়নগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কে এম রফিকুল ইসলাম।

আদালত সূত্র জানায়, লকডাউন অমান্য করে নওয়াপাড়া কাপুড়িয়া পট্টির ব্যবসায়ীরা দোকান খোলা রেখে কেনা-বেচা করছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় বসুন্দিয়া বস্ত্রালয়কে ৬ হাজার টাকা, জয় ফ্যাশনকে ২ হাজার পাঁচশত টাকা, সরদার বস্ত্রালয়কে ৪ হাজার টাকা, লেডিস কর্ণারকে ২ হাজার টাকা, রুহুল আমিন গার্মেন্টসকে ২ হাজার টাকা, আরএম ফ্যাশনকে ২ হাজার টাকা, রমিজ স্টোরকে ২ হাজার টাকা, লাব্বি ক্লথ স্টোরকে ৩ হাজার টাকা, রফিক ঘরকে ২ হাজার টাকা, আনিকা গার্মেন্টসকে ২ হাজার টাকা, মমতা ফ্যাশনকে ২ হাজার টাকা করে ২৯ হাজার পাঁচশত টাকা জরিমানা করা হয়।

এ ছাড়া ওইসব দোকানে ক্রয়-বিক্রয় করার অপরাধে ১৩ জন ক্রেতাকে ৯ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযান চলাকালে অভয়নগর থানার এসআই নাসির উদ্দিন, এসআই মহসিনসহ পুলিশ সদস্য, সাংবাদিক ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।  

মন্তব্য



সাতদিনের সেরা