kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

বাবা অপেক্ষায় দোকানে, সড়কে নিথর ছেলে ও তার বন্ধু

আঞ্চলিক প্রতিনিধি, রংপুর    

২৩ মে, ২০২০ ১৬:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বাবা অপেক্ষায় দোকানে, সড়কে নিথর ছেলে ও তার বন্ধু

রংপুরের তারাগঞ্জে ঈদের পোশাক কিনতে যাওয়ার পথে শরিফুল ইসলাম (২০) ও হেলাল উদ্দিন (২০) দুই বন্ধু ট্রাকচাপায় নিহত হয়েছে। আজ শনিবার দুপুরের দিকে ঘটনাটি ঘটে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার বরাতীর ব্রিজ নামক স্থানে। 

স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার উপজেলার উত্তর লক্ষীপুর গ্রামের তাজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম একই গ্রামের খোরশেদ আলীর ছেলে বন্ধু হেলাল উদ্দিনকে সঙ্গে নিয়ে ঈদের জামা কাপড় কেনার জন্য বাইসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়ে তারাগঞ্জ সদরে যাচ্ছিল। এ সময় তারা বরাতী ব্রিজ নামক স্থানে পৌছালে পেছন থেকে আসা মেসার্স আজাদ চৌধুরী এন্টারপ্রাইজ নামের একটি মালবাহী ট্রাক (দিনাজপুর-ট-১১-০১৬৬) ওই বাইসাইকেল আরোহী দুই বন্ধুকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই তারা প্রাণ হারান। 

নিহত শরিফুলের বাবা তাজ উদ্দিন জানায়, বাহে মোর কি হইলো। মোর ছইলটা ঈদের সার্ট-প্যান্ট কিনার জন্য বাড়ি থাকি বাইর হয়া আলছে। ইকরচালি বাজারে বন্ধু হেলাল নিয়া শরিফুল তারাগঞ্জ বাজারে যাচ্ছিল। আর আমি তারাগঞ্জে এসে তাকে ঈদের পোশাক কিনে দিবার জন্য বাজারে বসি অপেক্ষা করছি। কিন্তু ছওয়াটাক আর ঈদের পোশাক কিনে দেওয়া হলো না। তার আগেই দুর্ঘটনা ঘটল।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি গোলাম কিবরিয়া বলেন, নিহত দুই বন্ধুর মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক চালক ট্রাকটি মহাসড়কের পাশেই খাদে ফেলে পালিয়ে গেছে। বর্তমানে ট্রাকটি হাইওয়ে থানার হেফাজতে রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা