kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

উজিরপুরে ৫৩৩ মসজিদে সরকারী নগদ অর্থ বিতরণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



উজিরপুরে ৫৩৩ মসজিদে সরকারী নগদ অর্থ বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী ঈদুল ফিতর উপলক্ষে বরিশালের উজিরপুর উপজেলার ৫৩৩টি মসজিদে অর্থ সহায়তার টাকা বিতরণ করেছেন স্থানীয় এমপি মো. শাহ আলম। শনিবার সকালে উজিরপুর উপজেলা পরিষদ হলরুমে বসে উজিরপুর উপজেলার ৯ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৫৩৩টি মসজিদের প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের দেওয়া সরকারের নগদ অর্থের পাঁচ হাজার টাকা করে মোট ২৬ লাখ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আ. মজিদ সিকদার বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মো.গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এসএম জামাল হোসেন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহা প্রমুখ। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনতি বিশ্বাস সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষনা অনুযায়ী ঈদুল ফিতর ও রমজান মাস উপলক্ষে প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের অর্থ সহায়তা করা হবে। তার অংশ হিসেবে সরকার থেকে দেওয়া সেই অর্থ প্রতিটি মসজিদে বিতরণ করেন স্থানীয় এমপি মো. শাহ আলম। উজিরপুর উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৫৩৩টি মসজিদে ২৬ লাখ ৬৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা