kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

করোনা উপসর্গে আইসোলেশনে বৃদ্ধের মৃত্যু

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৪:৫৩ | পড়া যাবে ১ মিনিটে



করোনা উপসর্গে আইসোলেশনে বৃদ্ধের মৃত্যু

বরগুনার আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় লতিফ খন্দকার (৭২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

আমতলী হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলার সদর ইউনিয়নের মাইঠা চলাভাঙ্গা গ্রামের লতিফ খন্দকার শ্বাসকষ্ট নিয়ে গত ১৯ মে (মঙ্গলবার) দুপুর ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। পরের দিন ২০ মে (বুধবার) নিহত ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়েছে। ওই দিন থেকে তিনি হাসপাতালের আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। আজ (শনিবার) সকাল সারে ৮টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। 

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, করোনা উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালের আইসোলেশনে ভর্তি হওয়া বৃদ্ধ লতিফ খন্দকার চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সারে ৮টায় মারা গেছেন। তার নমুনা রিপোর্ট ঢাকা পাঠানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির বাড়িসহ আশপাশের ১০টি বাড়ি লকডাউন করা হয়েছে। প্রশাসনিকভাবে মৃত ব্যক্তির জানাজা ও দাফন দেওয়ার ব্যবস্থা নেওয়া হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা