kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

সালাম চৌধুরীর ঈদ উপহার পেল দেড়সহস্রাধিক পরিবার

সিঙ্গাইর, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১৩:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



সালাম চৌধুরীর ঈদ উপহার পেল দেড়সহস্রাধিক পরিবার

শিল্পপতি সালাম চৌধুরীর ঈদ উপহার পেল মানিকগঞ্জের কমিউনিটি পুলিশসহ জেলার দেড়সহাস্রাধিক অসহায় পরিবার। শুক্রবার ও শনিবার (২২-২৩ মে) এসব ঈদ উপহার দলীয় নেতাকর্মী ও তার প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মাধ্যমে অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়। ঈদ উপহারের মধ্যে রয়েছে পোলাও এর চাল, সেমাই, চিনি, দুধ, সাবান ও শাড়ি কাপড়। তিনি প্রাকৃতিক দুর্যোগসহ সারা বছরই এলাকার অসহায় দুস্থ মানুষের বিপদ-আপদে পাশে দাঁড়ান।

এরই অংশ হিসেবে শিল্পপতি সালাম চৌধুরী করোনাভাইরাস সংকটকালীন সময়ে নিজ প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক-কর্মচারী ও জেলার বিপুলপরিমাণ অসহায় মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা দেন। এ ছাড়াও পুলিশ প্রশাসন, চিকিৎসক, গণমাধ্যমকর্মী ও সরকারি-বেসরকারি কর্মকর্তাদের পিপিই ও মাস্ক প্রদান করে মহানুভবতার পরিচয় দেন তিনি।

ইঞ্জিনিয়ার সালাম চৌধুরী বলেন, ব্যবসার উদ্দেশ্য শুধু মুনাফা করা নয়, মানবকল্যাণও। প্রাকৃতিক দুর্যোগসহ বিপদ-আপদে সব সময় চেষ্টা করি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর। মানুষ হিসেবে এটা আমার নৈতিক কর্তব্য। করোনাভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়া পর থেকে এ পর্যন্ত কয়েক হাজার অসহায় দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদ উপলক্ষে জেলার সাতটি উপজেলার ২৮০ জন কমিউনিটি পুলিশসহ পাঁচশতাধিক দুস্থ মানুষকে ঈদসামগ্রী এবং হরিরামপুর, ঘিউর ও শিবালয় উপজেলার এক হাজার অসহায় নারীকে শাড়ি উপহার দেওয়া হয়। এ ছাড়া পুলিশ প্রশাসন, হাসপাতাল, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানে পাঁচশতাধিক পিপিই প্রদান করা হয়েছে। দেশ করোনাভাইরাসমুক্ত না হওয়া পর্যন্ত আমার এই মানবিক কাজ অব্যাহত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা