kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

গফরগাঁওয়ে সেচ্ছাসেবকলীগ নেতার করোনা শনাক্ত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ১২:১৪ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে সেচ্ছাসেবকলীগ নেতার করোনা শনাক্ত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলালের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ ৩৪ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেকিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবাইলোজি বিভাগে প্রেরণ করেন। 

এর মধ্যে গতকাল শুক্রবার রাতে সেচ্ছাসেবকলীগ নেতা আওরঙ্গ হেলালের পজিটিভ রিপোর্ট আসে। পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, সেচ্ছাসেবকলীগ নেতা আওরঙ্গ হেলাল, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-স্বাস্থ্যকর্মী সহ এ পর্যন্ত উপজেলায় ২৯জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। তবে আক্রান্তদের প্রায় কারো উপসর্গ না থাকায় আইসোলেশনে থেকে স্বাস্থ্য বিধি অনুযায়ী চিকিৎসা নেওয়ায় এ পর্যন্ত ২৭জন সুস্থ্য হয়েছেন।

প্রসঙ্গত মহামারী করোনা ভাইরাস মোকাবেলা জনিত পরিস্থিতিতে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরনের বহু কর্মসূচি বাস্তবায়ন করেন। উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল কর্মসূচিগুলোতে সক্রিয় অংশগ্রহণ করেন। 

উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলাল বলেন, সকলের কাছে দোয়া চাই যাতে দ্রুত সুস্থ্য হয়ে মানুষের সেবায় ফিরতে পারি।

উপজেলা যুবলীগের আহবায়ক এম সালাহ উদ্দিন পলাশ বলেন, আমার রাজনৈতিক সহযোদ্ধা উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক আওরঙ্গ হেলালের জন্য সবার কাছে দোয়া চাই। তিনি যাতে দ্রুত আরোগ্য লাভ করে আমাদের মাঝে ফিরে আসেন।

মন্তব্য



সাতদিনের সেরা