kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

নবীনগরে নতুন করে আরও সাতজন করোনায় আক্রান্ত

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২৩ মে, ২০২০ ০৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



নবীনগরে নতুন করে আরও সাতজন করোনায় আক্রান্ত

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় একজন ব্যাংক ম্যানেজারসহ নতুন করে আরও সাতজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ অবস্থায় করোনার সংক্রমণ নিয়ে স্থানীয় জনমনে ফের আতংক দেখা দিয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শুক্রবার সাতজনের রক্তের নমুনা পরীক্ষার ফলাফল ঢাকা থেকে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে পাঠানো হয়। ওই ফলাফলে সাতজনেরই করোনা পজিটিভ পাওয়া যায়। এরা হলেন- সোনালী ব্যাংক নবীনগর শাখার ম্যানেজার সদরের বাসিন্দা জাকারিয়া পারভেজসহ একই ব্যাংককের আরও তিনজন স্টাফ। 

গত সপ্তাহে আক্রান্ত হন বীকনের এরিয়া ম্যানেজার জুয়েল মিয়ার স্ত্রী, সদরের বাসিন্দা সালমা বেগম এবং সদরের পশ্চিম পাড়ার বাসিন্দা মোকালেব মিয়া ও জিনোদপুরের বাসিন্দা হাবিবুর রহমান।

সূত্র জানায়, নতুন করে সাতজনসহ এ পর্যন্ত মোট ২৬ জন নবীনগর উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন। তবে ইতিমথ্যে সরকারি হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. আবদুল্লাহ বারীসহ মোট ১৩ জন সুস্থ হয়ে বাড়ীতে অবস্থান করছেন। এদের মধ্যে জাফরপুর গ্রামে একই পরিবারের ১২ জনও রয়েছেন।

নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. মোশরাত ফারখান্দা জেবিন এসব তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন,"নতুন করে সাতজন আক্রান্তের মধ্যে একজনকে ঢাকায়, তিনজনকে ব্রাহ্মণবাড়িয়া বক্ষব্যাধি হাসপাতাল ও বাকী তিনজনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।"

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম কালের কণ্ঠকে বলেন,"ম্যানেজারসহ সোনালী ব্যাংকের চারজন আক্রান্ত হওয়ায় ব্যাংকটি লকডাউন করা হবে কিনা, সেটি বাকি স্টাফদের নমুনার ফলাফল পাওয়ার পরই এ বিষয়ে প্রয়োজনীয় সিদ্ধান্ত নেয়া হবে।"

মন্তব্য



সাতদিনের সেরা