kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

বরিশালে ৬ পুলিশসহ করোনা আক্রান্ত ১২

বরিশাল অফিস   

২৩ মে, ২০২০ ০৯:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে ৬ পুলিশসহ করোনা আক্রান্ত ১২

বরিশালে গত ২৪ ঘণ্টায় মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) ৬ সদস্যসহ ১২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজর মাইক্রোবায়লোজি বিভাগের আরটি-পিসিআর ল্যাবে তাদের নমুনা পরীক্ষা করা হলে ওই ১২ জনের রিপোর্ট পজেটিভ আসে। 

এ নিয়ে  জেলায় ১৩৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ১১টায় বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে জানানো হয়েছ।

আক্রান্তদের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৪ জন, জেলা পুলিশের ২ জন সদস্য এবং ৩ জন পুলিশ পরিবারের সদস্য রয়েছে। এদের মধ্যে নারী ৩ জন।  তাদের বয়স ১৭ থেকে ৪৫ বছর।

বাকিরা হলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের একজন সেবিকা (৩০), নগরীর  মুনসুর কোয়ার্টার এলাকার পুরুষ (৬৫)  এবং সাহেবের গোরস্থান গোল্লির পুরুষ (৪০)।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১২ জনের অবস্থান অনুযায়ী  লকডাউন করা হয়েছে। এছাড়া তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা