kalerkantho

বুধবার । ২০ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩ জুন ২০২০। ১০ শাওয়াল ১৪৪১

১২০০ পরিবারে খাদ্য সহায়তা দিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক   

২৩ মে, ২০২০ ০০:১২ | পড়া যাবে ২ মিনিটে



১২০০ পরিবারে খাদ্য সহায়তা দিলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে করোনায় কর্মহীনদের মাঝে নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী নিজস্ব অর্থায়নে খাদ্য বিতরণ করেছেন। শুক্রবার সকাল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে, দল-মত-নির্বিশেষে বনপাড়া পৌরসভার সর্বমোট এক হাজার দু’শ পরিবারকে এই সহায়তা প্রদান করেন।

সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে এস আর পাটোয়ারী কোয়ালিটি এডুকেয়ার ইন্সটিটিউট, হারোয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও সরদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ; এই তিন স্থানে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সহায়তা বিতরণের পূর্বে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত সকলকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয়বিষয়ক পরামর্শ দেন।

জনপ্রতিনিধিদের উদ্দেশে তিনি বলেন, দল-মত নির্বিশেষে জননেত্রী শেখ হাসিনার রাষ্ট্রীয় ত্রাণ যেন সকলের কাছে পৌঁছে দেওয়া হয়। যদি এর ব্যত্যয় হয় তাহলে রোজ কিয়ামতে এবং এই দুনিয়াতে এর হিসাব দিতে হবে। এছাড়াও বড়াইগ্রামের প্রতিটা ইউনিয়ন ও পৌরসভায় একটি করে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন সেন্টার স্থাপনের দাবি জানান তিনি।

এসময় জয়বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বনপাড়া পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মহিত কুমার, ৮ নং কাউন্সিলর বোরহান উদ্দিন, বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এবং মুক্তিযোদ্ধা আবুল খায়ের উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা