kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

গফরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় ইউপি সদস্য ও ছাত্রলীগ কর্মী আহত

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৪ মে, ২০২০ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে তুচ্ছ ঘটনায় ইউপি সদস্য ও ছাত্রলীগ কর্মী আহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে তুচ্ছ ঘটনার জের ধরে সংঘর্ষে এক ইউপি সদস্য ও এক ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার উপজেলার পাগলা থানাধিন টাঙ্গাব ইউনিয়নের বাশিয়া বাজারে। এ ঘটনায় পাগলা থানায় এক পক্ষের লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার টাঙ্গাব ইউনিয়নের বাশিয়া বাজারে বুধবার সন্ধ্যায় সুপারী বিক্রি করতে যায় ঐ গ্রামের রফিকুল ইসলাম। এ সময় তুচ্ছ ঘটনায় রফিকুলের সাথে বাক-বিতণ্ডা হয় স্থানীয় ইউপি সদস্য আসাদ মেম্বারের ছেলে ও ভাইয়ের। এ ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে বাশিয়া বাজারে ইউপি সদস্য আসাদ মেম্বারের সাথে পুনরায় রফিকুলের বাক-বিতণ্ডা শুরু হয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

এ সময় প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্য আসাদ মেম্বার ও রফিকুলের ভাতিজা স্থানীয় ছাত্রলীগ কর্মী পারভেজ জখমপ্রাপ্ত হয়। স্থানীয় লোকজন পারভেজকে উদ্ধার করে হোসেনপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং ইউপি সদস্য আসাদ মেম্বারকে ময়মনসিংহ চিকিৎসা দিতে নিয়ে যান।

আহত পারভেজ বলেন, আমার চাচার সাথে আসাদ মেম্বার খারাপ আচরণ করছিল। আমি প্রতিবাদ করায় আমাকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।

এ ব্যাপারে ইউপি সদস্য আসাদ মেম্বারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আগের দিন আমার ছেলে ও ভাইয়ের সাথে ঝগড়ার বিষয়ে জানতে চাওয়া মাত্র ওরা আমার উপর হামলা করে।

পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা