kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

তারাকান্দায় ট্রাক-হ্যান্ডট্রলির মুখোমুখি সংঘর্ষে শিশু হেলপার নিহত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি   

১৩ মে, ২০২০ ০৮:১০ | পড়া যাবে ২ মিনিটে



তারাকান্দায় ট্রাক-হ্যান্ডট্রলির মুখোমুখি সংঘর্ষে শিশু হেলপার নিহত

ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় ট্রাক ও ইট ভর্তি হ্যান্ডট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলির হেলপার জোবায়েল হোসেন সামীম (১২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ট্রলির চালক।

মঙ্গলবার বিকালে ঢাকা–হালুয়াঘাট মহাসড়কের গোপালপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপার ফুলপুর উপজেলার বিহারিঙ্গা গ্রামের ফরিদ উদ্দিনের শিশু সন্তান। পুলিশ ঘটনাস্থল থেকে সামীমের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ধুমড়ে মুচড়ে ট্রলিটিকে উদ্ধার করলেও ঘাতক ট্রাক ও চালক পালিয়ে যায় ।

তারাকান্দা থানা ও পরিবার সুত্রে জানা যায়, করোনাভাইরাস মোকাবেলা সংসারের হাল ধরতে নিহত শিশু ট্রলির হেলপারের কাজ করে জীবিকা নির্বাহ করত। ফুলপুর থেকে ইট ভর্তি করে ট্রলি নিয়ে যাবার পথে গোপালপুর নামক স্থানে বিপরীতগামী বেপরোয়া একটি ট্রাক তাঁদের বহনকরা ইট ভর্তি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলে ট্রলির হেলপার শিশু সামীম মারা যায়। ট্রলির চালক গুরুতর আহত হয় ।

স্থানীয়রা চালককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহত শিশুর লাশ স্বজনদের দাবির প্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করা হয় । ট্রাকের চালককে ধরার চেষ্টা চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা