kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

বড়লেখায় অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি   

৯ মে, ২০২০ ০৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



বড়লেখায় অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার নিজবাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক ও সদস্য রশিদ আহমদ সুনামের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর প্রতিবাদে সভা হয়েছে। 

শুক্রবার (৮ মে) দুপুর আড়াইটায় উপজেলার চান্দগ্রাম বাজারে এ সভা হয়। নিজবাহাদুরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণের ব্যানারে এই প্রতিবাদ সভা হয়। 

ব্যবসায়ী ফজলুল করিমের সঞ্চালনায় প্রতিবাদ সভায় সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান সোয়েব আহমদ। অন্যদের মাঝে বক্তব্য দেন চান্দগ্রাম বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক হাজী জহুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম, নিজবাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুক্কুর, সাধারণ সম্পাদক খয়রুল আলম নুনু, বড়লেখা উপজেলা যুবলীগের সদস্য হেলাল আহমদ, ইউপি সদস্য কবির আহমদ, সাবেক সদস্য মাহফুজুল করিম, উপজেলা যুবলীগের সদস্য তোফায়েল আহমদ স্বপন, ইউনিয়ন যুবলীগ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ প্রমুখ। 

বক্তারা বলেন, ‘চেয়ারম্যান ময়নুল হক ও সদস্য রশিদ আহমদ সুনাম উভয়ে সৎ, নিষ্ঠাবান ও জনবান্ধব প্রতিনিধি। দুজনই শিক্ষক থেকে জনপ্রতিনিধি হয়েছেন। তাদের বিরুদ্ধে মিথ্যা উদ্দেশ্যপ্রণোদিত বানোয়াট অভিযোগ ও অপপ্রচারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।’ 

অপরদিকে এদিন সকালে গল্লাসাংগন গ্রাম উন্নয়ন কমিটির উদ্যোগেও প্রতিবাদ সভা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা