kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

৫১২ ইমাম ও মুয়াজ্জিনকে খাদ্য সামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৫ এপ্রিল, ২০২০ ০৮:০৯ | পড়া যাবে ২ মিনিটে



৫১২ ইমাম ও মুয়াজ্জিনকে খাদ্য সামগ্রী প্রদান

চট্টগ্রাম-১১ আসনের ৫১২ জন ইমাম মুয়াজ্জিনদের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছেন এম এ লতিফ এমপি।   শুক্রবার সকালে চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা সংসদীয় আসনের ২৬৩টি মসজিদের একজন ইমাম ও একজন মুয়াজ্জিনদের মাঝে এই ইফতারি দেয়া হয়। ইফতার সামগ্রীর মধ্যে জনপ্রতি ২৫ কেজি চাল, ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি চিনি দেয়া হয়। করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সামাজিক দূরত্ব মেনে এসব সামগ্রী প্রত্যেকের ঘরে পৌঁছে দেয়া হয়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ইমাম মুয়াজ্জিনদের কল্যাণে এম এ লতিফ এমপি চট্টগ্রাম-১১ আসনের ইমাম মুয়াজ্জিনদের নিয়ে ‌‌স্বাধীনতা ইমাম মুয়াজ্জিন কল্যান পরিষদ' নামে পেশাজীবী সংগঠন প্রতিষ্ঠা করেন আজ সকাল ১০ টায়  ১০টি ওয়ার্ডের ১৪ নির্বাচিত মসজিদ থেকে সংগঠনের ওয়ার্ড নেতৃবৃন্দের মাধ্যমে ৫১২ ইমাম মুয়াজ্জিনদের মাঝে উক্ত খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

সংগঠনের আহবায়ক আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকার বায়তুল আমিন জামে মসজিদের  খতিব অধ্যাপক আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আতিকুল্লাহ ও সদস্য সচিব ৪০ নং ওয়ার্ড পশ্চিম মুসলিমাবাদ এলাকার আলহাজ্ব হাফিজুরর রহমান জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মুহাম্মদ এখলাছুর রহমান ইমাম মুয়াজ্জিনদের কল্যানে বিভিন্ন সময়ে এমপি মহোদয়ের গৃহীত পদক্ষেপের জন্য কৃতজ্ঞতা জানান। বর্তমান করোনা পরিস্থিতিতে রমজান উপলক্ষে জনসেবায় ইমাম-মুয়াজ্জিনদের পাশে দাঁড়ানোর জন্য ধন্যবাদ জানান।  

উপস্থিত সবাই করোনাভাইরাস থেকে এলাকাবাসীসহ দেশবাসীকে হেফাজতের জন্য দোয়া করেন। এ সময় ওয়ার্ড কাউন্সিলর ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীগণ উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা