kalerkantho

শুক্রবার । ১৯ আষাঢ় ১৪২৭। ৩ জুলাই ২০২০। ১১ জিলকদ  ১৪৪১

ত্রাণের অনিয়ম নিয়ে সংবাদ, বিচার চেয়ে অনশনে ইউপি চেয়ারম্যান

চাঁদপুর প্রতিনিধি    

১৬ এপ্রিল, ২০২০ ১৪:২৪ | পড়া যাবে ১ মিনিটে



ত্রাণের অনিয়ম নিয়ে সংবাদ, বিচার চেয়ে অনশনে ইউপি চেয়ারম্যান

ত্রাণ বিতরণে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনিয়ম করেছেন-এমন অভিযোগ এনে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল সংবাদ প্রচার করে। তার প্রতিবাদে চাঁদপুর সদরের বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান  নাসির উদ্দিন খান শামীম উপজেলা পরিষদে অনশন করেছেন।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় থেকে শুরু হওয়া চেয়ারম্যানের এই  অনশন প্রথমে ভাঙতে ব্যর্থ হন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম দেওয়ানসহ আরো অনেকে। তবে দীর্ঘ দুই ঘন্টা পর প্রশাসন, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের অনুরোধে দুপুর দুইটায় তা ভঙ্গ করেন।       

এ সময় অনশনরত চেয়ারম্যান শামীম খান বলেন, ‘আমার ইউনিয়ন পরিষদে কোনো অনিয়ম দুর্নীতি করলে সেখানে স্থাপিত সিসিটিভি ক্যামেরায় তার প্রমাণ থাকবে। তাই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার জন্য জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে দাবি জানাই।’

এদিকে প্রশাসনের কাছে বিচার না পাওয়া পর্যন্ত এই অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা দিলেও বিচার পাওয়ার আশ্বাসে দুই ঘন্টা পর অনশন ভঙ্গ করেন চেয়ারম্যান। 

এই বিষয় তার বড়ভাই উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ খান  বাদল বলেন, ‘মিথ্যা অভিযোগ এনে আমার ছোট ভাইকে সমাজ, এলাকা এবং প্রশাসনের  কাছে অপদস্ত  করা হয়েছে ‘

মন্তব্য



সাতদিনের সেরা