kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

কাশিয়ানীতে কোয়ারেন্টিন না মানায় জরিমানা

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি   

১৪ এপ্রিল, ২০২০ ১১:৫১ | পড়া যাবে ২ মিনিটে



কাশিয়ানীতে কোয়ারেন্টিন না মানায় জরিমানা

করোনা সংক্রমণ রোধে হোম কোয়ারেন্টিন না মানায় গোপালগঞ্জের কাশিয়ানীতে করিম মোল্যা (২৫) নামে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

এ ছাড়া সোমবার সন্ধ্যায় উপজেলার খায়েরহাট গ্রামের বেলতলা বাজারে সন্ধ্যা ছয়টার পরে ঘোরাফেরার অপরাধে এক মোটরসাইকেল চালককে পাচঁশত টাকা এবং একটি দোকান খোলার অপরাধে দুই হাজার টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস।

করিম উপজেলার বড়পারুলিয়া উত্তরপাড়া গ্রামের ময়নাল মোল্যার ছেলে। তিনি সম্প্রতি ঢাকা থেকে পালিয়ে এলাকায় এসেছেন বলে জানা গেছে।

এ সময় সেনাবাহিনীর সদস্যরা ও পারুলিয়া ইউপি চেয়ারম্যান শেখ মকিমুল ইসলাম মোকিম উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মিন্টু বিশ্বাস দণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘শুক্রবার ঢাকা থেকে করিম এলাকায় ফেরেন। এরপর তাকে স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশের মাধ্যমে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়। সে নির্দেশ অমান্য করে প্রকাশ্যে ঘোরাঘুরি করায় তাকে এ অর্থদণ্ড দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, ‘করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থান করুন। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। কেউ এই নির্দেশ অমান্য করলে আমরা আরও কঠোর হতে বাধ্য হবো। আমরা চাই না আপনাদের প্রতি অমানবিক হই। ভ্রাম্যমাণ আদালত চলমান থাকবে বলেও জানান তিনি।’

মন্তব্য



সাতদিনের সেরা