kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

পঞ্চগড়ে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২০ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চগড়ে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের রাজারপাঠডাঙ্গা এলাকার চা বাগান সংলগ্ন একটি নালা থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের (২৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক ধারণা করা হচ্ছে ওই যুবককে হত্যা করে ওই স্থানে ফেলে দিয়ে গেছে দুর্বৃত্তরা। মরদেহের পাশে পড়ে থাকা একটি লোহার রড জব্দ করেছে পুলিশ।

আজ শুক্রবার দুপুরে স্থানীয়রা ওই স্থানে মরদেহটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

পুলিশ জানায়, নিহত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিক সুরতহালে তার মাথায় ভারি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতের কারণে মাথার মগজ বের হয়ে গেছে। সুঠাম দেহের ওই যুবকের পরনে ছিলো জিন্স প্যান্ট ও গায়ে খয়েরি রঙের টি শার্ট। পরিকল্পিতভাবে ওই যুবককে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

পঞ্চগড় সদর থানার ওসি (তদন্ত) জামাল হোসেন বলেন, এখনো ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। লোহার রড দিয়ে আঘাতের ফলে তার মাথার মগজ বের হয়ে গেছে। মরদেহটি উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানার মামলার প্রস্তুতি চলছে। হত্যাকারীদের খুঁজে বের করার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  

মন্তব্য



সাতদিনের সেরা