kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

কিশোরগঞ্জে আরো ৬ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জ প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২০ ১৯:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জে আরো ৬ জনের করোনা শনাক্ত

কিশোরগঞ্জে আরও  ৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায়  মোট সাতজন করোনা রোগী শনাক্ত হলো। বৃহস্পতিবার যে ৩১ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। তাদের মধ্যে এই ৬ জনের করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান আজ শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে জেলার করিমগঞ্জ উপজেলার জঙ্গলবাড়ি মুসলিমপাড়ার একজন মৃত ব্যক্তি করোনাভাইরাস কোভিড-১৯ আক্রান্ত ছিলেন।

নতুন শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার ২ জন, পাকুন্দিয়ার একজন, ইটনা উপজেলার ২ জন ও ভৈরব উপজেলার ১ জন রয়েছেন। আক্রান্তদের মধ্যে দুজন নারী রয়েছেন। তাদের বয়স ৩০ থেকে ৬০-এর মধ্যে।

সিভিল সার্জন জানান, বৃহস্পতিবার পর্যন্ত কিশোরগঞ্জ জেলা থেকে পাঠানো মোট ৮০ জনের নমুনার মধ্যে ৭৩ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এ ছাড়া আজ শুক্রবার নতুন করে ৩৪ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছে।

এ উদ্বেগজনক পরিস্থিতিতে কিশোরগঞ্জ অবরুদ্ধ (লকডাউন) করা হবে কি-না জানতে চাইলে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, কিশোরগঞ্জে ঠিক লকডাউন ঘোষণা করা না হলেও একেবারে জরুরী বিষয়গুলো ছাড়া লোকজনের চলাচল, আনাগোনা কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হবে। 

মন্তব্য



সাতদিনের সেরা