kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

বৃদ্ধা ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২০ ১৮:৫১ | পড়া যাবে ২ মিনিটে



বৃদ্ধা ভিক্ষুককে ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে এক বৃদ্ধা ভিক্ষুক (৬৫) ধর্ষণের শিকার হন। বুধবার দুপুরে বৃদ্ধা ভিক্ষুক এর নিজ বাড়িতে এই ধর্ষণের ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ধর্ষিতা বাদি হয়ে দামুড়হুদা মডেল থানায় একই গ্রামের ধর্ষক জাহাঙ্গীর আলম (৪০) এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। ঐ রাতেই পুলিশ জযামাত আলীর ছেলে ধর্ষক জাহাঙ্গীর আলমকে আটক করে। আজ শুক্রবার দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়।

জানা যায়, বুধবার দুপুরে দামুড়হুদার চিৎলা গ্রামের জাহাঙ্গীর আলম পান খাওয়ার নাম করে বৃদ্ধা ভিক্ষুক (৬৫) এর বাড়িতে প্রবেশ করে জোর পূর্বক তাকে ধর্ষণ করে। পরে ভিকটিম ঘটনাটি স্থানীয়দের জানালে তারা বুধবার রাতে একটি গ্রাম্য শালিস বসিয়ে মোটা অংকের অর্থের বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এ সময় ভিকটিম আপরাধীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে। পরদিন বৃহস্পতিবার দুপুরে বৃদ্ধা ভিক্ষুক দামুড়হুদা মডেল থানায় ধর্ষণ মামলা করেন। 

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাতেই অভিযান চালিয়ে ধর্ষক জাহাঙ্গীরকে আটক করা হয়েছে। আজ দুপুরে তাকে আদালতে সোর্পদ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা