kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

কুষ্টিয়ায় প্রবেশের সব পথ বন্ধ

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১০ এপ্রিল, ২০২০ ১৮:২৫ | পড়া যাবে ২ মিনিটে



কুষ্টিয়ায় প্রবেশের সব পথ বন্ধ

করোনার প্রাদুর্ভাব প্রতিরোধে কুষ্টিয়া জেলায় প্রবেশের সবকটি সড়ক পথ বন্ধ করে দেওয়া হয়েছে। জেলা প্রশাসকের নির্দেশে আজ শুক্রবার সকাল থেকে পুলিশ সড়ক গুলোতে প্রতিবন্ধক সৃষ্টির কারণে বাইরের কোন জেলার মানুষ ও যানবাহন কুষ্টিয়ায় প্রবেশ করতে পারছেনা। একই সাথে কুষ্টিয়ার কোন যানও বাইরে যেতে পারছেন না।

সড়কগুলোর মধ্যে রয়েছে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা, সদর উপজেলার মনোহরদিয়া, কুমারখালী উপজেলার চরসাদিপুর, খোকসা উপজেলার শিমুলিয়া ও কালিতলা, কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা উপজেলার লালন শাহ সেতু এলাকা এবং দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ও কাজীপুর এলাকা। এসব সড়ক দিয়ে ঢাকাসহ, রাজবাড়ী, পাবনা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, মেহেরপুর জেলা থেকে কুষ্টিয়ায় যাতায়াত করা হয়।

গত বৃহস্পতিবার মধ্য রাতে কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন স্বাক্ষরিত এক চিঠিতে জানানো হয়, করোনার প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, মাদারীপুর, গাজীপুরসহ করোনা সংক্রমিত কোনো জেলা থেকে কোনো ব্যক্তি বা পরিবহন কুষ্টিয়ায় প্রবেশ করতে পারবে না।

জেলা প্রশাসক মো. আসলাম হোসেন জানান, সড়ক বন্ধ ছাড়াও কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামীদুর্গাপুরে নারায়ণগঞ্জ থেকে ৩০ পরিবার, কুমারখালী উপজেলার দুটি ইউনিয়নে নারায়ণগঞ্জ ও মাদারীপুর থেকে ১৪০ পরিবার এবং দৌলতপুর উপজেলায় ৩০ টি পরিবার এসে আত্মগোপন করেছে। পরিবারগুলোকে চিহ্নিত করার পর ওই ইউনিয়ন ও গ্রামগুলো লকডাউন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা