kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

কাপ্তাইয়ে সড়ক থেকে অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২০ ১৮:২০ | পড়া যাবে ২ মিনিটে



কাপ্তাইয়ে সড়ক থেকে অজ্ঞাত যুবতীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া উপজেলার পোমরা ইউনিয়নের সত্যপীরের মাজার গেইট সংলগ্ন এলাকা থেকে আনুমানিক ৩৫ বছরের অজ্ঞাত এক যুবতীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) দুপুরে হতভাগ্য ওই নারীর মরদেহ উদ্ধার করে রাঙ্গুনিয়া থানা পুলিশ।

রাঙ্গুনিয়ার পোমরা ইউপি সদস্য আলমগীর তালুকদার জানান, কাপ্তাই সড়কের উপর অজ্ঞাত এক মহিলার লাশ পড়ে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা তাকে জানান। তিনি বিষয়টি রাঙ্গুনিয়া থানায় অবহিত করলে পুলিশ অজ্ঞাত নারীর লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

অজ্ঞাতনামা যুবতীর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চেত করে রাঙ্গুনিয়া থানার ওসি সাইফুল ইসলাম বলেন, মরদেহের পরনে সেলোয়ার-কামিজ, আধুনিক বোরকা। গায়ের রং ফর্সা। মাথায় সদ্য আঘাতের চিহ্ন। সেই আঘাত থেকে বেরোনো রক্তে লাল হয়ে গেছে পিচঢালা সড়ক। মাথায় প্রচণ্ড আঘাতের ফলে ওই নারীর প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এই রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে। ধারণা করা হচ্ছে জনমানবহীন সড়কে কোনো দ্রুতগামী ভারী গাড়ি এই যুবতীতক চাপা দিয়ে পালিয়ে গেছে।

আঘাতের ধরণ দেখে মৃতদেহ উদ্ধারকারী রাঙ্গুনিয়া থানার উপ পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীনেরও ধারণা এটি দুর্ঘটনা। তবে বিষয়টি স্রেফ দুর্ঘটনা, নাকি অন্য কোথাও হত্যা করে ওই স্থানে এনে ফেলে রাখা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা