kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

রাজশাহীতে ইউপি সদস্য গ্রেপ্তার

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি   

১০ এপ্রিল, ২০২০ ১৮:০০ | পড়া যাবে ২ মিনিটে



রাজশাহীতে ইউপি সদস্য গ্রেপ্তার

রাজশাহীর দুর্গাপুরে এক আনসার সদস্যকে মারপিটের ঘটনায় স্থানীয় ইউপি সদস্য মেহের আলীকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। দোকান বন্ধ করতে বলায় আনসার সদস্যকে মারপিট করা হয় বলে অভিযোগ মিলেছে। এ ঘটনায় মামলা হলে পুলিশ শুক্রবার দুপুরে মেহের আলীকে গ্রেপ্তার করে। তিনি কিসমত গনৈকড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সদস্য।

সূত্র জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায়  গ্রাম পুলিশের সহযোগিতায় আনসার বাহিনীর সদস্য সেলিম  রেজা বিভিন্ন এলাকায় দোকানপাট বন্ধসহ সামাজিক দূরত্ব  নিশ্চিতের কাজ করছিলেন। উপজেলার কিসমত গণকৈড় ইউনিয়নের ভবানীপুর গ্রামে আনসার সদস্য দেখতে পান ইউপি সদস্য মেহের আলীর ছোট ভাই আমান আলীর স্ত্রী দোকান খোলা রেখে চা বিক্রি করছেন। সেখানে দোকান বন্ধের অনুরোধ করা নিয়েই উত্তেজনা তৈরী হয়।
খবর পেয়ে ইউপি সদস্য মেহের আলী দোকানের সামনে উপস্থিত হন এবং রাত সাড়ে ৮ টার দিকে আনসার সদস্য সেলিম রেজা সেপথ দিয়ে ফেরার সময় হামলা করেন। বেধড়ক মারপিটে আহত  আনসার সদস্যকে অন্যরা উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দুর্গাপুর থানার ওসি খুরশীদা বানু  কনা জানান, আনসার সদস্যকে মারপিটের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ইউপি সদস্য মেহের আলীকে গ্রেপ্তার করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা