kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

পূর্বশত্রুতার জের, বাড়ি-ঘরে হামলার অভিযোগ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি    

৯ এপ্রিল, ২০২০ ১১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



পূর্বশত্রুতার জের, বাড়ি-ঘরে হামলার অভিযোগ

ময়মনসিংহের গফরগাঁওয়ে বিরোধপূর্ণ জমিতে মাটি কাটার জের ধরে বাড়ি-ঘরে হামলা-ভাঙচুরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটে গতকাল বুধবার বিকালে উপজেলার চরমছলন্দ পূর্ব পাড়া গ্রামে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চরমছলন্দ পূর্বপাড়া গ্রামের মইজ উদ্দিনের সাথে একই গোষ্ঠীর প্রতিবেশী জমির উদ্দিন মল্লিকের দীর্ঘদিন যাবত জমিসংক্রান্ত বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন। গতকাল বুধবার বিকাল ৪টার দিকে মইজ উদ্দিনের বসতবাড়ির আঙিনা থেকে জমির উদ্দিনের পরিবারের লোকজন মাটি কাটতে গেলে দুই পরিবারের মধ্যে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে জমির উদ্দিনের লোকজন মইজ উদ্দিনের বাড়িতে হামলা-ভাঙচুর চালায়। এ সময় বাধা দেওয়ায় হামলাকারীরা মইজ উদ্দিন ও তার স্ত্রী জোবেদা খাতুনকে মারধর করে।

খবর পেয়ে গফরগাঁও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় বুধবার রাতে জোবেদা খাতুন বাদী হয়ে গফরগাঁও থানায় লিখিত অভিযোগ করেন। বাদী জোবেদা খাতুন বলেন, হামলাকারীরা আমারে আর আমার স্বামীরে মারছে। আমরা এর বিচার চাই।

তবে বিবাদী জমির উদ্দিনের ছেলে এক নম্বর অভিযুক্ত আছার উল্লাহ অভিযোগ অস্বীকার করে বলেন, আমাদের জমি থেকে অল্প কিছু মাটি আনতে গেলে ওরা আমার বাবা জমির উদ্দিন ও মা রমিজা খাতুনকে মারধর করেছে। আমাদের ফাঁসানোর জন্য পরে তারা নিজেদের বাড়ি-ঘর ভাঙচুর করেছে।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, আমরা এখন করোনাভাইরাস নিয়ে ব্যস্ত আছি। এসব পারিবারিক বিষয়ের অভিযোগ পরে দেখব।

মন্তব্য



সাতদিনের সেরা