kalerkantho

শনিবার । ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩০  মে ২০২০। ৬ শাওয়াল ১৪৪১

বাঘা ও চারঘাটে টিসিবির পণ্য কিনতে হুড়োহুড়ি

বাঘা (রাজশাহী) প্রতিনিধি   

৯ এপ্রিল, ২০২০ ১১:২৫ | পড়া যাবে ১ মিনিটে



বাঘা ও চারঘাটে টিসিবির পণ্য কিনতে হুড়োহুড়ি

করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় চলমান পরিস্থিতিতে বাঘা-চারঘাটে টিসিবির পণ্য ক্রয়ে সামাজিক দূরত্ব মানা হচ্ছে না। টিসিবির ভ্রাম্যামাণ ট্রাক থেকে পণ্য কিনতে একসঙ্গে ভিড় করছে ক্রেতারা। ফলে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি বেড়েই চলছে।

টিসিবি সৃত্রে জানা গেছে, করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকার জনসাধারণের দুর্ভোগের কথা চিন্তা করে খোলাবাজারে টিসিবির পণ্য বিক্রির সিদ্ধান্ত নিয়েছে। রমজান মাস পর্যন্ত টিসিবির পণ্য বিক্রি অব্যাহত থাকবে। কিন্ত সঠিকভাবে পণ্য সরবারাহ এবং করোনা পরিস্থিতিতে সামজিক দূরত্ব নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের পক্ষে থেকে মনিটরিং করা হচ্ছে না। এতে সামাজিক দূরত্ব বজায় না থাকায় ক্রেতাদের মধ্যে বাড়ছে করোনাভাইরাস সংক্রমণঝুঁকি। 

বুধবার সরেজমিনে গিয়ে দেখা যায়, খোলাবাজারে ট্রাকে করে মসুর ডাল, চিনি ও সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। সবাই একসঙ্গে কিনতে হুমড়ি খেয়ে পড়ছে। বিশেষ করে নিম্ন আয়ের ক্রেতারা দূরত্ব বজায় রেখে পণ্য কেনার বিষয়টি মানতে চাচ্ছে না। তারা পণ্য কিনতে হুড়োহুড়ি করছে। বাঘা-চারঘাটের টিসিবির ডিলার জানান, দূরত্ব বজায় রেখে মালামাল বিতরণে সহযোগিতার জন্য স্থানীয় প্রশাসনকে অবহিত করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা