kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

করোনা উপসর্গ নিয়ে মৃত্যু

জানাজায় নেই স্বজনরা, ৬ পুলিশসহ ১১ জন

রাজবাড়ী প্রতিনিধি   

৭ এপ্রিল, ২০২০ ১৫:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



জানাজায় নেই স্বজনরা, ৬ পুলিশসহ ১১ জন

করোনা উপসর্গ নিয়ে রাজবাড়ী পাংশা উপজেলার বাহাদুরপুর সেনগ্রামের মৃত ট্রাক চালক রুহুল আমিন শেখ (৩২) জানাজা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাতে জেলা পুলিশের উদ্যোগে ৬ জন পুলিশ সদস্য এবং স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ অপর ৫ জনে টর্চের আলোতে ওই জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে ছিল না মৃতের স্বজনরা।

সোমবার রাত সাড়ে ১০ টার দিকে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবির শাকিলসহ ৫ জন এবং অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল) লাবীব আব্দুল্লাহ ও পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহসহ কয়েকজন পুলিশ সদস্য এ জানাযায় অংশ নেয়।

পরবর্তীতে জানাযা শেষে ওই ব্যক্তির ধর্মীয় রীতি অনুযায়ী সেনগ্রাম কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এ সময় ভয়ে জানাযায় আসেনি স্থানীয়ারা।

এর আগে বিকালে রুহুল আমিন শেখ করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়িতে মারা যান। এ ঘটনায় উপজেলা প্রশাসন ও পুলিশ সেনগ্রাম ও বাজার লকডাউন ঘোষণা করেন এবং স্বাস্থ্য বিভাগ মৃতের শরীরের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছেন বলে জানান। মৃত রুহুল আমিন শেখ সেনগ্রাম এলাকার হাবিবুর রহমানের ছেলে। সে পেশায় একজন ট্রাক টালক।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ জানান, স্থানীয়রা কেউ ভয়ে করোনা সন্দেহে মৃত ব্যক্তির জানাযায় এগিয়ে আসে নাই। ফলে পুলিশ রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ ৫ জন এবং অতিরিক্ত পুলিশ সুপার (পাংশা সার্কেল)সহ থানার পুলিশ সদস্যদের নিয়ে ধর্মীয় বিধান মেনে যথাযথ নিয়মে ওই ব্যক্তির জানাযা নামাজ পড়ানোর ব্যবস্থা ও দাফন সম্পন্ন করেছেন।

মন্তব্য



সাতদিনের সেরা