kalerkantho

সোমবার । ২৯ আষাঢ় ১৪২৭। ১৩ জুলাই ২০২০। ২১ জিলকদ ১৪৪১

চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিল যশোর জেলা বিএনপি

যশোর অফিস   

৭ এপ্রিল, ২০২০ ১৩:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিল যশোর জেলা বিএনপি

করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালনকারী চিকিৎসক, পুলিশ ও সাংবাদিকদের পিপিই দিয়েছে যশোর জেলা বিএনপি। আজ মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম যশোর প্রেস ক্লাব নেতৃবৃন্দের হাতে এ পিপিই তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ মিজানুর রহমান খান প্রমুখ। অন্যদিকে প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সহসভাপতি নূর ইসলাম, আনোয়ারুল কবীর নান্টু, দপ্তর সম্পাদক তৌহিদ জামান, সদস্য ফিরোজ গাজী প্রমুখ।

পিপিই দেওয়ার সময় অধ্যাপক নার্গিস বেগম বলেন, বিএনপি সব সময় মানুষের পাশে থাকবার চেষ্টা করেছে। বর্তমানে আমরা চরম সংকটময় সময় অতিক্রম করছি। এই সংকট কতদিন যাবে তা আমাদের ধারণা নেই। নতুন ধরনের একটা যুদ্ধের সামনে আমরা। এখানে এটা মোকাবেলা করার জন্য সবাই মিলে সমস্যাটা সমাধান করার জন্য আমাদের চেষ্টা করতে হবে। আমরা মনে করছি, এই জরুরি অবস্থা মোকাবেলা করার জন্য ঝুঁকি নিয়ে প্রধান দায়িত্ব পালন করছেন চিকিৎসক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং সাংবাদিকরা। সাংবাদিকদের সর্বত্র ঝুঁকি নিয়েই চলাচল করতে হচ্ছে সংবাদ সংগ্রহ করার জন্য। এ কারণে তারাও একটি বড় দায়িত্ব পালন করছেন। আমরা বিভিন্ন মাধ্যমে জানতে পেরেছি পিপিইর সংকট আছে দেশে। সে ক্ষেত্রে আমরা মনে করেছি আমাদের সীমিত সামর্থ্যরে মধ্যে আমরা কিছু সহযোগিতা করি। আমাদের দায়িত্ব মনে করেই এ সহযোগিতা।

উল্লেখ্য, যশোর জেলা বিএনপি প্রশাসকের মাধ্যমে চিকিৎসকদের জন্য এক শ পিস পিপিই, পুলিশ সুপারের কাছে পুলিশ সদস্যদের জন্য এক শ পিপিই এবং প্রেস ক্লাব যশোরের নেতৃবৃন্দের হাতে সাংবাদিকদের জন্য ৫০ পিস পিপিই প্রদান করে।

মন্তব্য



সাতদিনের সেরা