kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

সুন্দরগঞ্জে দুই মাদক বিক্রেতার কারাদণ্ড

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি   

৭ এপ্রিল, ২০২০ ০২:০৬ | পড়া যাবে ২ মিনিটে



সুন্দরগঞ্জে দুই মাদক বিক্রেতার কারাদণ্ড

গাইবান্ধার সুন্দরগঞ্জে মাদক বিক্রি ও সেবনের দায়ে দুইজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এর আগে, মিজানুর রহমান (৩০) ও  আমিনুল ইসলাম (৫০) নামে ওই দুই মাদক বিক্রেতাকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আটক করে পুলিশ

সোমবার (৬ এপ্রিল) দিনগত রাত ১১টার দিকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার কাজী লুৎফুল হাসান এ দণ্ডাদেশ দেন। আসামীরা হলেন, উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের রামধন কালিতলা গ্রামের জহুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান ও একই গ্রামের বানু প্রামানিকের ছেলে আমিনুল ইসলাম।

পুলিশ জানায়, মিজানুর রহমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। মিজানুরের বাড়িতে মাদক বেচাকেনা হচ্ছে এমন খবরের ভিত্তিতে ওসি আব্দুল্লাহিল জামানের নেতৃত্বে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে মাদক বিক্রির সময় তাদের আটক করা হয়। এসময় ১০০ গ্রাম গাঁজাসহ মিজানুর এবং গাঁজা সেবনরত অবস্থায় আমিনুল ইসলামকেও আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে উভয়কে ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করা হলে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রট।

বিষয়টি নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, রাতে খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের মাদকসহ আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তাদের ছয় মাসের কারাদণ্ডাদেশ দেন বিচারক।

মন্তব্য



সাতদিনের সেরা