kalerkantho

রবিবার । ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৩১  মে ২০২০। ৭ শাওয়াল ১৪৪১

হাটহাজারীর হালদা নদীর পাড়ে মিলল অজ্ঞাত লাশ

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   

৭ এপ্রিল, ২০২০ ০১:৫০ | পড়া যাবে ২ মিনিটে



হাটহাজারীর হালদা নদীর পাড়ে মিলল অজ্ঞাত লাশ

প্রতীকী ছবি

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার দেশের মিঠাপানির একমাত্র মৎস্য প্রজনন ক্ষেত্র হালদা নদী থেকে (৬৫) বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের তুলাতল স্লুইসগেট সংলগ্ন হালদা নদীর পাড়ে পড়ে থাকা মরদেহটি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, এর আগে গত ১৯ মার্চ হাটহাজারী মডেল থানার পূর্বপার্শ্বে সিটি সেন্টারের পেছনে মরাছড়ার পাকা ড্রেনের পাশে পড়ে থাকা অজ্ঞাত পরিচয় (৩৫)এক যুবকের লাশ উদ্ধার করা হয়। 

হাটহাজারী মডেল থানার এস আই মোল্লা মো. জাহাঙ্গীর কবির বলেন, হালদা নদীর পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে হালদা নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। 

নিহতের বাম কানের জখমের চিহ্ন রয়েছে। তিনি জানান, হত্যা করে লাশটি নদীতে ফেলে দেওয়া হয়। লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মাসুদ আলম লাশ উদ্ধারে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, থানায় এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা