kalerkantho

সোমবার । ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭ । ১  জুন ২০২০। ৮ শাওয়াল ১৪৪১

ধুনটে ৩ নারীর নমুনা সংগ্রহ

ধুনট (বগুড়া) প্রতিনিধি   

৬ এপ্রিল, ২০২০ ১৫:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ধুনটে ৩ নারীর নমুনা সংগ্রহ

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কি-না তা শনাক্ত করতে বগুড়ার ধুনট উপজেলায় ৩ নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করেছেন স্বাস্থ্য বিভাগ। সোমবার সকাল ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব টেকনোলোজিস্ট এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। 

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, করোনাভাইরাসের বিস্তাররোধে দেশের প্রত্যেক উপজেলা থেকে অন্তত দুজন করে সন্দেহভাজন ব্যক্তির নমুনা পরীক্ষা করার নির্দেশ দিয়েছেন সরকার। তারই ধারাবাহিকতায় এ উপজেলায় সোমবার প্রথম তিন নারীর শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

এই তিন নারী উপজেলার বড়বিলা, ভরণশাহী ও চালাপাড়া গ্রামের বাসিন্দা। কাশি ও সর্দি জ্বর নিয়ে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে এসেছিলেন। এ সময় তাদের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়।  

ধুনট উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা হাসানুল হাছিব বলেন, উপজেলায় করোনাভাইরাস আছে কি-না তার নমুনা পরীক্ষা চলছে। তারই ধারাবাহিকতায় তিন নারীর নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের নমুনা পরীক্ষার জন্য বগুড়া জেলা স্বাস্থ্য কর্মকর্তার নিকট পাঠানো হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট আসলে জানা যাবে তারা আক্রান্ত কি-না। করোনাভাইরাসের সংক্রমণ থেকে সুরক্ষায় উপজেলাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তিনি।

মন্তব্য



সাতদিনের সেরা