kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

৩৩৩ নম্বরে ফোন পেয়ে খাদ্য পৌঁছে দিল উপজেলা প্রশাসন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

৬ এপ্রিল, ২০২০ ০১:১১ | পড়া যাবে ২ মিনিটে



৩৩৩ নম্বরে ফোন পেয়ে খাদ্য পৌঁছে দিল উপজেলা প্রশাসন

সরকারি হটলাইন ৩৩৩ নম্বরে ফোনের ভিত্তিতে কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় খেটে খাওয়া অসহায় ৪২টি পরিবারের মাঝে সরকারি ত্রাণ সরবরাহ করে উপজেলা প্রশাসন। ৫ এপ্রিল রবিবার বাড়ি বাড়ি গিয়ে এ ত্রাণ পৌঁছে দেন কেরানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার সানজিদা পারভীন।

এছাড়াও কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নে স্থানীয় স্বেচ্ছাসেবকদের সহায়তায় গাড়িতে করে চাল, ডাল, আলু, তেল, নিয়ে প্রায় ৮০০ অসহায় খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সানজিদা পারভীন বলেন, ভয়ঙ্কর এই দুঃসময়ে করোনাভাইরাস প্রতিরোধে আমরা (উপজেলা প্রশাসন) প্রতি মুহূর্ত আপনাদের পাশে আছি। অনুরোধ এই দুর্যোগের দিনগুলিতে আরো একটু মানবিক হই। করোনা সংক্রমণ প্রতিরোধে ঘরে থাকি, অকারণে কোথাও আড্ডা এবং ঘোরাঘুরি বন্ধ করি। 

যারা খাদ্যাভাবে কষ্ট পাচ্ছেন, নিজের পরিচয় প্রকাশ করতে লজ্জা পাচ্ছেন বা অন্য কোথাও থেকে সাহায্য পাচ্ছেন না তারা ৩৩৩ নম্বরে কল দিয়ে নিজের ঠিকানা দিন। আমরা খাবার নিয়ে যাব আপনাদের ঘরে। অনুরোধ, আপনারা ঘরে থাকুন। নিরাপদে থাকুন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ বলেন, শুধু সরকারি হটলাইন নয় আমাদের ব্যক্তিগত নম্বরে ফোন দিয়েও অনেকে তাদের কষ্টের কথা জানিয়েছেন। আমরা ফোন পাওয়া মাত্রই প্রতিটি পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দেওয়ার চেষ্টা করছি। আমাদের জানা মতে কেরানীগঞ্জে একটি পরিবার ও না খেয়ে থাকবে না। প্রতিটি পরিবারকে খাদ্য নিশ্চিত করাই আমাদের লক্ষ্য। যাদের সাহায্য দরকার তাদের কাছে যেন আমরা তা পৌঁছে দিতে পারি সেই চেষ্টাই করব।

মন্তব্য



সাতদিনের সেরা