kalerkantho

শুক্রবার । ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২৯  মে ২০২০। ৫ শাওয়াল ১৪৪১

বাহুবলে সেনাবাহিনীর গাড়ি উল্টে দুই সেনা সদস্য আহত

হবিগঞ্জ প্রতিনিধি   

৪ এপ্রিল, ২০২০ ২১:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাহুবলে সেনাবাহিনীর গাড়ি উল্টে দুই সেনা সদস্য আহত

হবিগঞ্জের বাহুবলে সেনাবাহিনীর পিকআপভ্যান উল্টে দুই সেনা সদস্য আহত হয়েছেন। শনিবার বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কামারগাঁ জাফরান হোটেলের সামনে এ ঘটনা ঘটে। আহত সেনা সদস্যরা হলেন- পিকআপ চালক কর্পোরাল ইমাম হোসেন ও সৈনিক নাসরুল।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ঢাকার সাভার সেনাক্যাম্প থেকে দুধবাহী পিকআপভ্যান নিয়ে সৈনিক নাসরুলকে সাথে নিয়ে চালক কর্পোরাল ইমাম হোসেন সিলেট ক্যান্টনমেন্টের উদ্দেশ্যে রওনা হন। বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার কামারগাঁও জাফরান হোটেলের কাছে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সাদা রংয়ের একটি প্রাইভেট কার ভুল সাইডে এসে সেনাবাহিনীর পিকআপভ্যানের সামনে পড়লে প্রাইভেটকারকে বাঁচাতে গিয়ে রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

এতে দুই সেনা সদস্য আহত হন। তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ সময় গাড়িতে থাকা তরল দুধ রাস্তায় পড়ে নষ্ট হয়ে যায়।

খবর পেয়ে করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় বাহুবলে দায়িত্বরত সেনাবাহিনীর একটি টিম ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, সেনাবাহিনীর গাড়িকে চাপা দেওয়া প্রাইভেটকারটিকে সনাক্ত করা যায়নি। রেকার দিয়ে উল্টে যাওয়া গাড়িটিকে আমরা রাস্তায় সোজা করে দিয়েছি।

মন্তব্য



সাতদিনের সেরা