kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

বস্তিবাসীর পাশে ডিআইজি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ   

১ এপ্রিল, ২০২০ ২১:০৪ | পড়া যাবে ২ মিনিটে



বস্তিবাসীর পাশে ডিআইজি

ময়মনসিংহ নগরীর জুবিলীঘাট, বিপিন পার্ক, হাজি কামেম আলী কলেজের পিছনে, ব্রীজের নীচের আবাসন এলাকার প্রায় ২ শতাধিক বস্তিবাসীব মাঝে খাদ্য দ্রব্য বিতরণ করেছেন ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি হারুন অর রশিদ। আজ বুধবার বিকালে ডিআইজি হারুন অর রশিদ নিজের হাতে বস্তির দরিদ্র পরিবার গুলোর হাতে এসব খাদ্যদ্রব্য তুলে দেন। 

এর আগে জেলা পুলিশ সুপার আহমার উজ্জামানের নেতৃত্বে ডিবি পুলিশ ওসি শাহ কামাল আকন্দের সহায়তায় ডিবির সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন এবং অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবিরের নেতৃত্বে ডিএসবি সদস্যরা সরজমিনে দুই শতাধিক অসহায় বস্তিবাসীর তালিকা করেন। এরপর তাদের হাতে সহায়তা স্লিপ পৌছে দেন। স্লিপ ধরে এবং নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ডিআইজি হারুন অর রশিদের হাত থেকে খাদ্য সামগ্রী নেয়ার কালে অনেক বস্তিবাসী আবেগাপ্লুত হয়ে পড়েন। সংশ্লিষ্ট সূত্রগুলো জানায় পুলিশের নিজস্ব তহবিল থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মাঝে ছিল চাল, ডাল, আলু, তেল, লবন। 
 

এ সময় পুলিশ সুপার আহমার উজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার হুমায়ুন কবির, মো. শাহজাহান, আল আমিন, কোতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম, ডিবির ওসি শাহ কামাল আকন্দ, পুলিশ পরিদর্শক ফারুক আহম্মেদ সহ কোতোয়ালী ও ডিবি পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ সাথে ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ শেষে ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ সাংবাদিকদের বলেন, পুলিশকে মানবিক আচরণের মাধ্যমে করোনা পরিস্থিতি মোকাবিলা করতে হবে। জনগণকে বোঝাতে হবে করোনা সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। এই পরিস্থিতে সরকারের উদ্দেশ্য মানুষকে ঘরে রাখা। প্রয়োজন ছাড়া কেউ যেন ঘর থেকে বের না হন। কেউ কোনো সমস্যায় পড়লে পুলিশকে ফোন করলে পুলিশ তার পাশে গিয়ে দাড়াঁবে।

মন্তব্য



সাতদিনের সেরা