kalerkantho

রবিবার। ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৭ জুন ২০২০। ১৪ শাওয়াল ১৪৪১

অভয়নগরে গণধর্ষণ মামলার সাত আসামি গ্রেপ্তার

অভয়নগর (যশোর) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ২০:২১ | পড়া যাবে ২ মিনিটে



অভয়নগরে গণধর্ষণ মামলার সাত আসামি গ্রেপ্তার

যশোর অভয়নগরে ১৭ জনের বিরুদ্ধে দায়েরকৃত গণধর্ষণ মামলায় সাতজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে আসামিদের গ্রেপ্তার করা হয়। দুপুরে তাদেরকে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

সূত্র জানায়, গ্রেপ্তার করা আসামিদের মধ্যে রয়েছেন বুইকারা গ্রামের বাবুল মোল্যা ওরফে র‌্যাব বাবু (৩৫), রানাভাটার রাসেল সানা (২০), গরুহাটা এলাকার মোয়াজ্জেম শিকদার ওরফে মকা (২৩), জগোবাবুর মোড়ের সামাদ শেখ (৩০), একই এলাকার মিলন খান ওরফে জগো মিলন (৩৮), মিজানুর রহমান ওরফে বোমা মিজান (৩৭) ও খুলনার ফুলতলা উপজেলার দামোদর কলোনিপাড়ার বন্যা ওরফে বর্না চৌধুরী (৩০)। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, প্রতিবেশি তরুণীকে বন্যা ওরফে বর্না চৌধুরী কৌশলে সোমবার রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে বেড়াতে নিয়ে যান। এক পর্যায়ে বুইকারা গ্রামে রানা ভাটার পাশে নিয়ে একটি চক্রের হাতে তুলে দেন তরুণীকে। বাঁশ বাগানের ভেতরে নিয়ে কয়েকজন পালাক্রমে ধর্ষণ করে।  পরদিন দুপুরে বুইকারা গ্রামের জগোবাবুর মোড় সংলগ্ন রোস্তম আলী শেখের টিনসেডে ঘরের ভাড়াটিয়া কামাল হোসেনের বাসায় নিয়ে যাওয়া হয় তরুণীকে। সেখানে ধর্ষণকারী ৮ জনের কাছে থেকে বর্না মোটা অংকের টাকা আদায় করেন। এ ঘটনা পুলিশকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়।

অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, মামলার সাতজন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অন্যদের আটকে পুলিশের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য



সাতদিনের সেরা