kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ঘরজামাই আটক!

চাটমোহর (পাবনা) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ১৮:০৯ | পড়া যাবে ২ মিনিটে



গৃহবধূকে ধর্ষণচেষ্টায় ঘরজামাই আটক!

পাবনার চাটমোহরে গৃহবধূকে ধর্ষণচেষ্টার অভিযোগে জালাল হোসেন (২৫) নামে এক ঘরজামাইকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে দুপুরে উপজেলার লাউতিয়া গ্রাম থেকে অভিযুক্তকে আটক করা হয়। আটক জালাল লাউতিয়া গ্রামের গুল মাহমুদের মেয়ে জামাই এবং পাশ্ববর্তী বড়াইগ্রাম উপজেলার মজনু মিয়ার ছেলে। দীর্ঘ কয়েকবছর ধরে সে শ্বশুর বাড়িতে বসবাস করে আসছিলেন।

জানা গেছে, গত ২৬ মার্চ দুপুরে লাউতিয়া গ্রামে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করতে যান ওই গৃহবধূ। গোসল শেষে পুকুর পাড় দিয়ে উঠে আসার সময় আগে থেকে ওৎ পেতে থাকা জালাল ওই গৃহবধূকে জাপটে ধরে পাশের একটি জঙ্গলে টেনে নিয়ে ধর্ষণ চেষ্টা চালায়। পরে ওই গৃহবধূর চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় অভিযুক্ত জালাল। 

এরপর ওই গৃহবধূ বাড়ি ফিরে বিষয়টি পরিবারের লোকজনকে জানালে স্থানীয় গ্রাম প্রধানদের কাছে অভিযোগ জানানো হয়। পরে গ্রাম প্রধানরা স্থানীয়ভাবে বিষয়টি আপোষ মীমাংসার কথা বলে কালক্ষেপণ করতে থাকে। পরে কোনো বিচার না পেয়ে বুধবার থানায় এসে বাদি হয়ে জালাল হোসেনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন ভূক্তভোগী ওই গৃহবধূ। 

এ ব্যাপারে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন কালের কণ্ঠকে বলেন, থানায় ওই গৃহবধূ ধর্ষণচেষ্টার মামলা দায়েরের পর অভিযুক্ত জালালকে আটক করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা