kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

কুলাউড়ায় ১৭ দিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্রী

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



কুলাউড়ায় ১৭ দিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্রী

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ইনা আক্তার চৌধুরী (১৭) নামে অষ্টম শ্রেণীর এক মাদরাসাছাত্রী নিখোঁজ ১৭ দিন ধরে। তাকে অপহরণ করা হয়েছে দাবি করে সোমবার কুলাউড়া থানায় মামলা দায়ের করেছেন ছাত্রীর পিতা। মামলায় আসামি করা হয়েছে সিএনজি চালক রুবেল মিয়াসহ (২৫) কয়েকজনকে। পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করতে পারেনি।

স্থানীয় সূত্র জানায়, মাদরাসাছাত্রী ইনার বাড়ি উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামে। তার পিতার নাম শামীম আহমদ চৌধুরী। ভবানীপুর সিপি দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর এ ছাত্রী ১৫ মার্চ থেকে নিখোঁজ। একই ইউনিয়নের একিদত্তপুর গ্রামের বাসিন্দা রমজান আলীর ছেলে সিএনজি চালক রুবেল মিয়া সহযোগিদের নিয়ে তাকে অপহরণ করেছে বলে অভিযোগ রয়েছে।

ছাত্রী অপহরণের ঘটনা নিয়ে অভিযুক্ত রুবেলের বাড়ি ও স্থানীয় ওয়ার্ড মেম্বার সেলিম আহমদের বাড়িতে একাধিক সালিশ বৈঠক হয়। ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল, ইউপি সদস্য সেলিম আহমদ, আব্দুল মুক্তাদির মণুসহ এলাকার গণমান্য ব্যক্তিরা ছাত্রীকে ফিরিয়ে আনার ব্যাপারে নানা প্রচেষ্টা চালান। কিন্তু তাতে ফলাফল না মেলায় ৩০ মার্চ ছাত্রীর পিতা মামলা দায়ের করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল জলিল জামাল বলেন, ’শুনেছি ছেলে ও মেয়ের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। সামাজিকভাবে বিষয়টি নিষ্পত্তির জোর চেষ্টা চলছে।’ 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আক্তার হোসেন বলেন, ‘অপহরণ মামলা করেছেন মেয়ের পিতা। অভিযুক্তদের ধরতেঅভিযান অব্যাহত রয়েছে।’

মন্তব্য



সাতদিনের সেরা