kalerkantho

শুক্রবার । ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ । ৫ জুন ২০২০। ১২ শাওয়াল ১৪৪১

বাড়ির ওপর খসে পড়ল হেলিকপ্টারের দরজা!

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি   

১ এপ্রিল, ২০২০ ১৭:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ির ওপর খসে পড়ল হেলিকপ্টারের দরজা!

মানিকগঞ্জের সিঙ্গাইরের ওপর দিয়ে উড়ে যাচ্ছিল বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার। হঠাৎ উপজেলার সায়েস্তা ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের বাড়ির ওপর খসে পড়ে হেলিকপ্টারের একটি দরজা। এতে কোনো প্রাণহানি না ঘটলেও একটি রান্নাঘরের আংশিক ক্ষতিগ্রস্ত হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ হেলিকপ্টার সিঙ্গাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের ওপর দিয়ে উড়ে যাচ্ছিল। দুপুর ১২টার দিকে হঠাৎ ওই ইউনিয়নের বেগুনটিয়ারি গ্রামের ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাকের বাড়ির রান্নাঘরের ওপর হেলিকপ্টারের একটি দরজা ভেঙে পড়ে। এ সময় বাড়িতে লোকজন না থাকায় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি। 

তবে এ ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে গ্রামবাসী। পরে ৯৯৯ নম্বরে ফোন করে স্থানীয় বাসিন্দা ইউছুফ আলী।  ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে থানার এসআই নজরুল ইসলাম দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে হেলিকপ্টারের খসে পড়া দরজা উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ওসি আব্দুস সাত্তার মিয়া জানান, উদ্ধারকৃত দরজাটি বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষন হেলিকপ্টারের। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে যোগাযোগ হয়েছে। তারা দরজাটি নেওয়ার জন্য লোক পাঠাবে।

মন্তব্য



সাতদিনের সেরা